জবিতে শরিয়তপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি

 

স্টাফ রিপোর্টারঃ সমাজ কর্ম বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী কামরুল ইসলামকে সভাপতি ও হিসাব বিজ্ঞান বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী ডিএম বখতিয়ার রানাকে সাধারণ সম্পাদক করে ঢাকাস্থ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) শরিয়তপুর জেলা কল্যাণ পরিষদের ২৫ সদস্যের কমিটি গঠিত হয়েছে।

শনিবার বিকালে জবিস্থ শরিয়তপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদেরে উপদেষ্টা মোহাম্মদ মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকেই গঠিত হয় শরিয়তপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদ।প্রতিষ্ঠার পর থেকেই জবিতে এর কার্যক্রম বেশ প্রশংসিত । তারাই ধারাবাহিকতায় গতকাল রাতে জবিস্থ শরিয়তপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি অনুমোদন করে সংগঠনের উপদেষ্টা পরিষদ।

 

এ বিষয়ে নতুন নেতৃত্ব আসা সংগঠনটির সভাপতি কামরুল ইসলাম বলেন, ‘ এক বছর মেয়াদী আমাদের জেলার ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠিত হয়ে আসছে। তারই ধারাবাহিকতায় আমাদের এ নতুন কমিটি। আমার সব সময় চেষ্টা থাকবে সকলের প্রতি ভ্রাতৃত্ববোধ রেখে এই সংগঠনটিকে সর্বোচ্চ গতিশীল করার ও আমার উপর অর্পিত দায়িত্বের যথাযথ পালন করা।’

এদিকে কমিটি গঠনের পর শনিবার দুপুরে সংগঠনের নতুন নেতারা ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের সাথে শুভেচ্ছা বিনিমিয় করেছেন।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের যগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালন, শিক্ষা ও পাঠ চক্র বিষয়ক উপসম্পাদক মিজানুর রহমান, জবি ছাত্রলীগের দপ্তর সম্পাদক শাহাবাজ হোসেন বর্ষণ প্রমুখ।

শেয়ার করুন