জবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল-রাজী, সম্পাদক নাজমুল

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের নতুন সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির যাত্রা শুরু হয়েছে। ‘হোক সত্যের পক্ষে প্রবল পক্ষপাতিত্ব ‘ এই স্লোগানকে সামনে রেখে সততা, সাহসিকতা ও অসাম্প্রদায়িকতার চেতনাকে ধারণ করে বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের এক বৈঠকে দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আল-রাজী মাহমুদ অনিককে সভাপতি ও দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি নাজমুল হাসানকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্যের প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে অন্যান্য পদে অভিষিক্তরা  হলেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসাইন শাওন ( কালান্তর নিউজ.কম), কোষাধ্যক্ষ খালেদ মাহমুদ শোভন ( দৈনিক আলোকিত সময়), দপ্তর সম্পাদক ইউসুফ আলী বাপ্পী ( নিউজ বাংলাদেশ.কম), প্রচার সম্পাদক নবজ্যোতি চক্রবর্তী মোহন( আমাদের কাগজ.কম)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, মাহমুদুল হাসান তুহিন (পূর্বপশ্চিম বিডি ডট নিউজ), কামরুল হাছান (ডেইলি ইন্ডাস্ট্রি) ও মো. মুহিব্বুল্লাহ (দৈনিক আনন্দবাজার পত্রিকা)।

সাংবাদিকদের নতুন সংগঠনকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, শিক্ষক সমিতি, নীলদল এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, ছাত্র ইউনিয়ন, ছাত্র ফ্রন্ট  সহ বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ শুভেচ্ছা জানিয়েছে।

শেয়ার করুন