আফরিন লাবনী জবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক

নবঘোষিত বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হয়েছেন আফরিন লাবনী। সম্মেলনের দীর্ঘ ছয় মাস পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা তরিকুল ইসলামকে সভাপতি ও শেখ জয়নুল অাবেদীন রাসেলকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্যের কমিটি অনুমোদন করেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।
জবি ছাত্রলীগ সূত্র জানায়, আফরিন লাবনী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবার পর থেকে ছাত্রলীগের সাথে জড়িত এবং ছাত্রলীগকে সুসংগঠিত করেন।তার পুরষ্কার স্বরুপ বিগত কমিটিতে আফরিন লাবনীকে সহ সম্পাদক পদে মনোনীত করেন।

 আফরিন লাবনী রাজবাড়ী জেলার পাংশা থানায় জম্ম গ্রহন করেন এবং পাংশা উচ্চ বালিকা বিদ্যালয় থেকে এস এস সি, পাংশা সরকারি কলেজ থেকে বিজ্ঞান নিয়ে এইচ এসসি পাশ করেন এবং বর্তমান আফরিন লাবনী হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা নিয় পড়াশুনা করছেন এই কৃতী শিক্ষার্থী । তিনি চার বোনের মধ্যে ছোট । স্কুল জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ এবং ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন তিনি ।.
একান্তে আলাপকালে আফরিন লাবনী তরুণ প্রজন্ম সম্পর্কে বলেন, জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশের উন্নয়নের ধারা ও গনতান্ত্রিক ধারা ধরে রাখতে হলে প্রথমে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে। ছাত্রলীগের তরুণ প্রজন্মই পারে এবং পারবে জননেত্রী শেখ হাসিনার আওয়ামীলীগ সরকারকে পূনরায় ক্ষমতায় বসাতে। আফরিন লাবনী আরো বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচন ২০১৯ -জননেত্রী শেখ হাসিনার নিশ্চিত বিজয়ের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের সর্বোস্তরের নেতাকর্মী অগ্রসেনার ভূমিকা পালন করবে।

উল্লেখ্য, আফরিন লাবনী শুধু রাজনীতিতে সক্রিয় নন, তিনি একা ধারে বিডি সাইক্লিস্ট,উপস্থাপিকা,বাইক রাইডার,কবিতা আবৃতি, মার্শাল আট,স্কেটিং,নাচ ,গান ,সাংস্কৃতিক ব্যক্তিত্ব।

শেয়ার করুন