ছাতকে মিছিলে গুলি, আহত ২৬

ছাতক প্রতিনিধি
ছাতকে এক চেয়ারম্যানের মামলা প্রত্যাহারের দাবিতে মিছিলে গোলাগুলির ঘটনা ঘটছে। এতে প্রায় ২৬ জন গুলিবিদ্ধ হয়েছেন। তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। মঙ্গলবার বিকালে উপজেলার সিংচাপইড় ইউনিয়নে এ ঘটনা ঘটে। জানা যায়, ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেলের উপর থেকে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিলের আয়োজন করেন চেয়ারম্যান সমর্থিত নেতা-কর্মীরা। এসময় স্থানীয় সাংসদ মুহিবুর রহমান মানিক সমর্থিত নেতা-কর্মীরা মিছিল লক্ষ্য করে গুলি করলে প্রায় ২৬ জন গুলিবিদ্ধ হোন। আহতদের ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।  এঘটনায় থমথমে অবস্থা বিরাজ করছে পুরো উপজেলা জুড়ে।

চেয়ারম্যান সাহেল অভিযোগ করে বলেন, কিছু দিন পূর্বে সাংসদ মানিকের হুকুমে আমার ওপর একটি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এরপর থেকে বিভিন্ন স্থানে এর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করছেন আমাদের অনুসারী নেতা-কর্মীরা। পূর্ব ঘোষণা অনুযায়ী আজও একটি বিক্ষোভ মিছিল বের করা হলে মানিক পন্থীরা এ সশস্ত্র হামলা চালায়।

ছাতক থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ২৬ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

শেয়ার করুন