গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগ নেতা দিদারুল আলম এর উপর ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা হওয়ায় প্রতিবাদ সভা অনুষ্টিত।

নিউজ ডেস্ক:গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগ নেতা দিদারুল আলম এর উপর পল্লী বিদ্যুতের চিহ্নিত দালাল আব্দুল আহাদ (নূর মিয়া) কর্তৃক ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার রাত ৯.০০ ঘটিকার সময় গোডাউন রোড পাপলুগ্রুপের রাজনৈতিক কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, গোলাপগঞ্জ উপজেলা ও পৌর শাখা এবং গোলাপগঞ্জের সচেতন নাগরিক বৃন্দের উদ্যােগে গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা জেবুল আহমদ এর পরিচালনায় সিলেট জকিগঞ্জ সড়ক শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি জনাব আব্দুল মুহিতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের ১০,১১,১২ সংরক্ষিত মহিলা আসনের সদস্য জনাবা হাসিনা বেগম।

উক্ত সভায় প্রধান অতিথি বলেন, আব্দুল আহাদ (নূর মিয়া) গোলাপগঞ্জের একজন দূষ্কৃতিকারি ও প্রতারক সে আওয়ামীলীগ নেতাদের নাম ভাঙ্গিয়ে নিয়মিত থানা ও পল্লী বিদ্যুতের দালালি করে বেড়ায়, সময়ের সাথে মাথা নেড়ে বিভিন্ন অপকর্মে লিপ্ত থাকে। সম্প্রতি সময়ে পৌর ছাত্রলীগ নেতা দিদারুল আলমের উপর মিথ্যা, ভিত্তিহীন কুরুচিপূর্ণ বিভিন্ন অভিযোগের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অনতিলম্বে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাই।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং পশ্চিম আমুড়া ই/পি প্যানেল চেয়ারম্যান লোকুস মিয়া, ই/পি সদস্য নিজাম উদ্দীন, গোলাপগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মকসুদ হোসেন বাবুল, ৩নং ফুলবাড়ী ই/পি সদস্য ইজলাল আহমদ, পৌর নাগরিক কমিটির সাধারন সম্পাদক ইছহাক আলী, আমেরিকা প্রবাসী মাসুম আহমদ, বিশিষ্ট মুরব্বী আব্দুল জলিল গোলাপগঞ্জ বাজার এডহক কমিটি সদস্য আবু মিয়া, নূর ম্যানশন ব্যবসায়ী সমিতি সেক্রেটারী কামরুজ্জামান কামরুল।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডভোকেট আব্দুল আহাদ বাবলু, যুবলীগের কার্য নির্বাহী সদস্য শামীম আহমদ সামু, থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক জুমেরুজ্জামান জুমের, থানা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল আলী বাবলু, সহ গোলাপঞ্জ থানা যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ। সভায় বক্তারা বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের স্বর্ণালী অতীত আন্দোলন মূখর ঘটনার ইতিহাস টেনে ছাত্রলীগের একাত্মতা ও আন্দোলনের কড়া হুশিয়ারী দিয়ে বলেন, ছাত্রলীগ একটি সুস্থ ধারার সংঘটন। সাবেক ছাত্রনেতা, গোলাপগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র ও গোলাপগঞ্জ থানা আওয়ামীলেগের সংগ্রামী প্রচার সম্পাদক জনাব জাকারিয়া আহমদ পাপলুর নেতৃত্বাধীন পাপলু গ্রুপ একটি ঘুমন্ত বাঘের সংঘটন, তাকে বেশী খুচাখুচি করে জাগিয়ে তুলা বুদ্ধিমানের কাজ হবেনা। পাপলু গ্রুপে কোন প্রশ্নবিদ্ধ নেতা বা কর্মী নেই। তাঁরা যেমন কোন অপরাধচক্রে জড়িত না, তেমনি রাজপথে অন্যায়ের বিরুদ্ধে কোন আন্দোলনেও পিছপা হয়না। কোন অন্যায় ও অযাচিতভাবে কোন ক্লিন ইমেজের কর্মীর বিরুদ্ধে ষড়যন্ত্রকারী কোন চক্রের চক্রান্ত আর বরদাস্ত করা হবেনা। অচিরেই নিরপরাধ ছাত্রলীগ কর্মী, সবার প্রিয়ভাজন দিদারুল আলমের উপর থেকে ভিত্তিহীন, মিথ্যা ও উদ্দেশ্যপ্রনোদিত এই মামলা প্রত্যাহার করা না হলে শীঘ্রই গণআন্দোলনের ডাক দেয়া হবে। উক্ত আন্দোলনে উপস্থিত শত শত জনতা একাত্মতা ঘোষনা করেন। দ্রুততম সময়ে দিদারের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার না করলে অচিরেই পরবর্তী কার্যক্রমের ঘোষনা দিবেন বলে সভায় নেতৃবৃন্দ সিদ্ধান্ত গ্রহন করেন।

শেয়ার করুন