লুমিনাস’র সাধারণ সভা ও নতুন কমিটির অনুমোদন

লুমিনাস সোস্যাল সার্ভিসেস ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটি গঠন হয়েছে। রবিবার বিকাল ৪টায় মেন্দিবাগস্থ একটি কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সৈয়দ আলী হাসানের সভাপতিত্বে ও আব্দুন নূরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্য বিষয়ক সম্পাদক এবং জালালাবাদ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক ডাঃ আরমান আহমদ শিপলু। তিনি বলেন- ‘লুমিনাস সোস্যাল সার্ভিসেস ক্লাব মাত্র এক বছরের মধ্যে বিভিন্ন সমাজিক কার্যক্রম করে ব্যাপক ভাবে পরিচিতি লাভ করেছে। এ সংগঠনটি সুবিধা বঞ্চিত মানুষের পাশে যেভাবে দাড়িয়েছে সত্যিই তা প্রশংসনীয়।’ কমিটির সকল সদস্যদের ভূয়সী প্রশংসা করে তিনি আরও বলেন,  অতীতে যে সুনামের সাথে কাজ করে এসেছে ভবিষ্যতেও সে ধারা অব্যাহত রাখবে বলে আমি আশাবাদি। সংগঠনকে আরো গতিশীল করতে সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও সকল সদস্যদের দায়িত্ববান হতে হবে এবং সমাজের সর্বস্তরের মানুষের কল্যাণে কাজ করে যেতে হবে।

এসময় বক্তব্য রাখেন, বেসরকারি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় সহ সম্পাদক ও সিলেট মহানগর ছাত্রলীগ নেতা ময়নুল ইসলাম রনি, শামসুল ইসলাম, ছাত্রলীগ নেতা রবিউল আলম রাজ্জাক, শাহাদাত আহমদ চৌধুরী, মোঃ সুয়েব আহমদ, হাবিবুর রহমান সোহান, জয় ভট্টাচার্য, শাওন চৌধুরী, দিপংকর তালুকদার, আকাশ দাস, কামরুজ্জামান, আল ইয়সিন আহমদ, আবরার শাম্মু ও মাহি খান প্রমুখ।

বার্ষিক সাধারণ সভায় সংগঠনকে আরও গতিশীল করার লক্ষ্যে দায়িত্ব নিয়ে সমাজের জন্য কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা। সভায় ২০১৭-১৮ সালের কার্যকরি কমিটির সভাপতি সৈয়দ আলী হাসান ও সাধারণ সম্পাদক আব্দুন নূর মাহি নির্বাচিত হয়েছেন। -বিজ্ঞপ্তি

শেয়ার করুন