সিলেটে এতিম শিশুদের মাঝে মৌসুমি ফল বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটে এতিম শিশুদের মাঝে মৌসুমি ফল বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘লুমিনাস’। কামরান-আসমা হেলথ কেয়ারের সহযোগীতায় বুধবার নগরীরর রায়নগরে এতিম শিশুদের মাঝে বিভিন্ন মৌসুমি ফল বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। তিনি বলেন, মৌসুমি ফল শুধু মুখরোচক খাবার হিসেবেই নয়, পুষ্টিগুণ, ওষুধ তৈরিসহ ফলের রয়েছে বহুমাত্রিক ব্যবহার। বিভিন্ন প্রকারের ফলে রয়েছে অনেক ধরনের কার্যকরিতা। যা সুস্থ রাখতে পারে মানুষের দেহ ও মন। কিন্তু এসব পুষ্টি থেকে সমাজের বহু শিশু বঞ্চিত হচ্ছে। অর্থের অভাবে তারা পূরণ করতে পারছেনা পুষ্টিগত চাহিদা।

লুমিনাসের এই আয়োজন ব্যতিক্রমধর্মী উল্লেখ করে তিনি আরও বলেন, সংগঠনের উদিয়মান তরুণদের সহযোগীতায় এতিম শিশুদের মাঝে পুষ্টিকর ফল বিতরণ দেখে সমাজের বৃত্তবানরা এ সমাজসেবা মূলক কাজে অনুপ্রাণিত হবে।

সংগঠনের সভাপতি জুবেল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুন নূর মাহির পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার ও সিলেট জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাহমুদুল করিম নেওয়াজ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ছাতক দোয়ারা ছাত্র পরিষদের সভাপতি রবিউল আলম রাজ্জাক, লুমিনাসের সাংগঠনিক সম্পাদক শামসুল ইসলাম, জয় ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক সুহান রহমান, সামাজিক যোগাযোগ সম্পাদক আকাশ দাস।

শেয়ার করুন