সিলেট ‘হ্যালো সিলেট’র উদ্যোগে বঞ্চিত শিশুদের খাবার দিলেন কামরান

‘হ্যালো সিলেট’র উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের বৈশাখী আনন্দ দিতে আয়োজন করা হয়েছিলো এক ভোজসভা।

পহেলা বৈশাখ (১৪ এপ্রিল, শুক্রবার) দুপুর ২টায় নগরীর জিন্দাবাজরস্থ মুক্তিযোদ্ধা গলির একটি রেস্টুরেন্টে প্রায় পাঁচ শতাধিক সুবিধা বঞ্চিত শিশুর মধ্যে খাবার পরিবেশন করা হয়।

ব্যতিক্রমি এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি এবং সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। তিনি নিজ হাতে শিশুদের প্লেটে খাবার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন ‘হ্যালো সিলেট’র প্রধান সমন্বয়কারি মেহেদী কাবুল।

অন্যান্য সদস্য ও কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন শমসের বক্স, গোলাম মাওলা চৌধুরী ইমু, জাকারিয়া খান শাহীন, রঞ্জিত দেবনাথ, মুকিত মিয়া, রিমন আহমদ, তোয়াব আহমদ সেতু, নিজামুল হক হামিদী, রেজাউল হক রেজু, অমর দেবনাথ, কাজি মুকিত সুমন, বাবলু মিয়া, হাবিবুর রহমান, তাজুল ইসলাম মৃধা, মোস্তফা কামাল, জহিরুল হক প্রমুখ।

উল্লেখ্য, সুবিধা বঞ্চিত শিশুদেও শিক্ষা ও সুস্থ বিনোদনের জন্য গত জানুয়ারিতে ‘হ্যালো সিলেট’ যাত্রা শুরু করে। গত ফেব্রুয়ারিতে রাজধানী ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন এবং হযরত শাহজালাল (রঃ) বিমানবন্দরে সুবিধা বঞ্চিত তিন শতাধিক শিশুকে খাওয়ানো হয়েছিলো।

গত মার্চে সিলেটে আরও তিন শতাধিক শিশুকে মোরগ পোলাও খাওয়ানো হয়।

হ্যালো সিলেট’র প্রধান সমন্বয়কারি মেহেদী কাবুল জানিয়েছেন, প্রতিমাসেই তারা সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এরকম ব্যতিক্রম আয়োজন অব্যাহত রাখতে চান।

শেয়ার করুন