সুবিধা বঞ্চিত মানুষদের নিয়ে কামরান পরিবারের বৈশাখ উদযাপন

বাসিত আলমঃ সুবিধা বঞ্চিত মানুষদের নিয়ে ভিন্নধর্মী বৈশাখী উৎসব উদযাপন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও তার পরিবার। শুক্রবার সকালে তার বাসভবনের সামনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসব শিশুদের মাঝে দেশীয় চিড়া, খই, মোয়া, নিমকি, গেজা, চিড়ার মোয়া, তিলু ইত্যাদি খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানের আয়োজক সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিসংখ্যান বিষয়ক সম্পাদক, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সাহকারি পরিচালক কামরান পুত্র ডাঃ আরমান আহমদ শিপলু বলেন, পহেলা বৈশাখ আমাদের জাতীয় উৎসব। শ্রেণিবর্ণ নির্বিশেষে এই উৎসব সার্বজনীন। সবার সাথে নববর্ষের আনন্দ ভাগাভাগি করাই ছিল আমাদের পরিবারের প্রচেষ্টা। ‘আমরা চাই সবার মাঝে ছুঁয়ে যাক নববর্ষের আনন্দ।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা আসমা কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিসংখ্যান বিষয়ক সম্পাদক, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপতালের সাহকারি পরিচালক ডাঃ আরমান আহমদ শিপলু, ফারহানা আরমান শাহানা, ফাতেহা ইয়াসমিন, আরিবা ইয়াসমিন, দ্বিপিকা, মোঃ ইব্রাহীম, সিরাজুল ইসলাম শামীম, পাপ্পু খান, এম.এ মতিন, এড. তারেক আহমদ, আব্দুর রহিম, ইমরান উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন