গোলাপগঞ্জ হকি ক্লাবের উদ্যোগে চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সামাজিক সংগঠন গোলাপগঞ্জ হকি ক্লাবের উদ্যোগে চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। গতকাল রোববার বাঘা হাতিমনগর ইসলামী একাডেমীতে অনুষ্ঠিত ৩টি গ্রুপের অংশ গ্রহনে চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। তাদের মধ্যে প্রত্যেক গ্রুপে ৩জন করে বিজয়ীর মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

সকাল ১১টায় হাতিমনগর ইসলামী একাডেমীর প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আবুল হাসনাত আলমের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক, হকি ক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য তাউহিদুর রহমান শাহ’র পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফ্যামিলি প্লানিং ইন্সপেক্টর ও দ্যা মেমোরিয়াল ইসলামী একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক দেলওয়ার হোসেন। প্রধান বক্তার বক্তব্য রাখেন মর্নিং স্টার একাডেমীর প্রধান শিক্ষক বদরুল হক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হকি ক্লাবের যুগ্ম আহ্বায়ক ফয়েজ আহমদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সালাম মকবুল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আহমদুল হাসান মামুন, একাডেমীর সহকারী প্রধান শিক্ষক মাওলানা হোসাইন আহমদ, গোলাপগঞ্জ হকি ক্লাবের যুগ্ম আহ্বায়ক টিপন আহমদ, ফাহমী আহমদ চৌধুরী, জহির আহমদ, রাসেল গাজী, মামুন আহমদ, রাসেল রাজু, পাবেল আহমদ,বিপ্রতীপ চন্দ্র তাপ্পু, আশরাফুল আলম, তামিম আহমদ, আল-আমিন, মাহফুজুর রহমান মুন প্রমুখ।

প্রতিযোগীতায় প্রথম বিভাগ থেকে মাইশা আক্তার, ফাহমিদা আক্তার, বৈশাখী আক্তার, ২য় বিভাগ থেকে নাফিসা আমিন, তাসকিয়া জাহান, মাহমুদা ইসয়াসমিন ও ৩য় বিভাগ থেকে বাধন, আফিয়া আক্তার, শাহরিয়ার আহমদ ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করে। উল্লেখ্য যে, গোলাপগঞ্জ হকি ক্লাবের উদ্যোগে উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষামূলক অনুষ্ঠান আয়োজনের উদ্যোগ গ্রহন করা হয়েছে।

শেয়ার করুন